Breaking News

ব্র্যাড পিটের হাতে অস্কার

বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় আসর অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস তথা অস্কারের ৯২তম আসর বসেছে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে ডলবি থিয়েটারে। সোমবার বাংলাদেশ সময় ভোর ৫টা ৩০ মিনিটে শুরু হয় পুরস্কার প্রদান অনুষ্ঠান।

এবার অস্কার জিতেছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা ব্র্যাড পিট। তিনি ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন হলিউড’ সিনেমার জন্য সেরা সহ-অভিনেতার খেতাব পেলেন।

এর আগে একই সিনেমার জন্য গোল্ডেন গ্লোবস ও বাফটার পুরস্কারও পেয়েছেন তিনি। অস্কারের মঞ্চে ব্র্যাড পিট পুরস্কার গ্রহণ করেন গতবারের সেরা সহ-অভিনেত্রী রেজিনা কিংয়ের হাত থেকে।

THE BREAKDOWN

DESIGN - 9.2
DISPLAY - 8.6
RECEPTION / CALL QUALITY - 9.1
PERFORMANCE - 8.9
SOFTWARE - 8.6
BATTERY LIFE - 9.4
ECOSYSTEM - 8.2

8.9

Love it

You don't believe in the Force, do you? Obi-Wan is here. The Force is with him. I call it luck. Look, I can take you as far as Anchorhead.

User Rating: 3.15 ( 5 votes)

About admin

Check Also

ব্রাজিলের সাও পাওলো ও রিওডি জেনেরিতে ভারী বর্ষণে সৃষ্ট ভূমিধসে অন্তত ২৪ জনের প্রাণহানি হয়েছে। এ ঘটনায় নিখোঁজ হয়েছে ৩০ জন। বৃহস্পতিবার (৫ মার্চ) আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে এ তথ্য জানা যায়। সংবাদমাধ্যমের খবরে বলা হয়, মঙ্গলবার (৩ মার্চ) ভোরে ব্রাজিলের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় উপকূলে আঘাত হানে মৌসুমি ঝড়। এতে ভারী বর্ষণের ফলে বন্যা পরিস্থিতি দেখা দেয় সাও পাওলোর গুয়ারুজা, সান্তোজ এবং সাও ভিসেন্ত এলাকায়। পানিতে তলিয়ে গেছে রিও ডি জেনেরির বেশকিছু এলাকা। এ ঘটনায় ভূমিধসে ২৪ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিখোঁজ হয়েছে ৩০ জন। এছাড়া ঘরবাড়ি ছাড়তে বাধ্য হয়েছেন রিও ডি জেনেরির অন্তত পাঁচ হাজার মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *